পাঠাও আনল নতুন ফিচার

পাঠাও আনল নতুন ফিচার

দেশের বৃহত্তম-অন-ডিমান্ড ডিজিটাল প্ল্যাটফর্ম পাঠাও লিমিটেড এবার ব্যবহারকারীদের জন্য নিয়ে এসেছে নতুন ফিচার ‘পাঠাও পয়েন্টস’। যার মাধ্যমে পাঠাও ব্যবহারে পয়েন্ট অর্জন করে বিভিন্ন সুযোগ-সুবিধা উপভোগ করতে পারবে ব্যবহারকারীরা।

পাঠাও পয়েন্টসে রয়েছে চার ধাপ বিশিষ্ট সদস্যপদ। সদস্যপদগুলো যথাক্রমে ব্রোঞ্জ, সিলভার, গোল্ড এবং প্লাটিনাম। পাঠাও প্ল্যাটফর্মে ব্যবহারকারীরা খরচ হওয়া অর্থের বিপরীতে এখন থেকে পয়েন্ট অর্জন করবে। ২০০ পয়েন্ট অর্জন করার সঙ্গে সঙ্গে ব্রোঞ্জ থেকে সিলভার সদস্যপদে আপগ্রেড, পয়েন্ট সংখ্যা ১০০০ হলে গোল্ড সদস্যপদ এবং ৭০০০ পয়েন্ট হলে মিলবে প্লাটিনাম সদস্যপদ।

পাঠাওয়ের সেবার ক্ষেত্রে সদস্যপদ অনুযায়ী বিভিন্ন প্রকার অফার এবং ছাড় উপভোগ করা যাবে। এর মধ্যে রয়েছে এক্সক্লুসিভ ডিল এবং ছাড়, বিশেষ অফার, প্রায়োরিটি সাপোর্ট, ভালো রেটিংযুক্ত ড্রাইভার প্রাপ্তির সুযোগ, নির্দিষ্ট ফুড অর্ডারে ফ্রি ডেলিভারি, প্রিমিয়াম সাপোর্ট হটলাইন এবং দুটি প্রিয় গন্তব্যের জন্য বিশেষ ভাড়ার হার।

এ প্রসঙ্গে পাঠাওয়ের প্রধান নির্বাহী কর্মকর্তা হুসেইন মো. ইলিয়াস বলেন, ‘বাংলাদেশি স্টার্টআপ হিসেবে, পাঠাও এর ইউজার কমিউনিটি আমাদের সাফল্যের একটি বড় অংশীদার। পাঠাও ব্যবহারকারীদের জন্য নতুন এই ফিচার নিয়ে আসতে পেরে আমরা খুবই আনন্দিত।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here